Easy Earn From Internet

Earn form Twitter

Easy Earn From Int

Wednesday, May 3, 2023

যে সমস্ত ফ্রিল‌্যান্সরা Affiliate Marketing/ Reseller এর কাজ কর‌তে পা‌রেন তা‌দের জন‌্য ONPASSIVE নি‌য়ে এল এক বিরাট কা‌জের সু‌যোগ।

 আসসালামু অলাইকুম

সুখবর        সুখবর          সুখবর

যে সমস্ত ফ্রিল‌্যান্সরা Affiliate Marketing/ Reseller এর কাজ কর‌তে পা‌রেন তা‌দের জন‌্য ONPASSIVE নি‌য়ে এল এক বিরাট কা‌জের সু‌যোগ। এখা‌নে Affiliate Marketing/ Reseller এর কাজ ক‌রে প্রতি মা‌সে খুব সহ‌জে 500 -1000 $ ইনকাম কর‌তে পার‌বেন, তাই আর দেরী না ক‌রে এখনই ‌নি‌চের লিং‌কে ফ্রি রে‌জি‌ষ্ট্রেশন ক‌রে রাখুন এবং পে‌য়ে যান ফ্রি 10$

রে‌জি‌ষ্ট্রেশন লিংক: 

https://ecosystem.onpassive.com/auth?oesId=5YgDhq8r0MHcUNQF9JigIA==


                                       পাসওয়ার্ড দি‌বেন, ইং‌রে‌জি Capital leter & Small leter & number & Symble  এবং Alternate email এর জায়গায় valid Gmail টি বসা‌বেন তাহ‌লেই হ‌য়ে যা‌বে, 

ONPASSIVE হচ্ছে এক‌টি সম্পূর্ন AI & ML Software Devlopment company যার প্রত্যেক‌টি প্রোডাক্ট AI & ML ফিচার যুক্ত। ONPASSIVE বিশ্বব্যাপি ইন্টারনেট সিস্টেমকে পরিবর্তন ও নিয়ন্ত্রণ করতে কাজ করছে। ২০১৮ সাল হতে কোম্পানিটি কাজ শুরু করে। 

কোম্পানিটি প্রায় ৫০ টিরও বেশি টুলস নিয়ে কাজ করছে। মেইলিং, সোস্যাল মিডিয়া, লিংক শর্টেশন,অনলাইন শপিং, অনলাইন এডুকেশন সফ্টওয়ার, স্টাফ ম্যানেজমেন্ট,একাউ‌ন্টিং সফটওয়্যার, অনলাইন ব্যাংকিং, আই পি ট্র্যাকিং, ভিডিও এডিটিং,  গ্রাফিকস ডিজাইন,  বিজনেস ম্যানেজমেন্ট, ব্লগিং পোস্ট, ভিপিএন, সি,আর,এম এবং ওয়েব ডিজাইন  টুল, ডোমেই-হোস্টিং, এরকম আরো অনেক ভার্চুয়াল  প্রডাক্ট।

আ‌রো বিস্তা‌রিত জানার জন‌্য ইনবক্স করুন।

https://ecosystem.onpassive.com/auth?oesId=5YgDhq8r0MHcUNQF9JigIA==

No comments:

Post a Comment